পাকিস্তানের সাথে চুক্তি তুরস্কের, আবার শুরু হচ্ছে দিরিলিস আরতুগ্রুল এর উর্দূ অনুবাদ

দিরিলিস বাংলা ব্লগঃ তুরস্ক ও পাকিস্তান বিভিন্ন অর্থনৈতিক বিষয়ে একরাশ চুক্তি ও একটি একশন প্ল‍্যান স্বাক্ষর করতে সম্মত হয়েছে বলে জানিয়েছেন তুরস্কের বাণিজ্যমন্ত্রী রুশার পাকজান। আজ পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে অনুষ্ঠিত Turkey Pakistan Business Forum এ বক্তব্য রাখার সময় তিনি একথা জানিয়েছেন।
পাকজান তুরস্ক ও পাকিস্তান বাণিজ্য ও অর্থনৈতিক ক্ষেত্রে উচ্চ পর্যায়ের একটি মিটিংয়ে আজ উভয় দেশের নেতৃত্বের সাথে এবিষয়ে বক্তব্য রাখেন। এদিন তিনি বলেন, ”আমি বিশ্বাস করি যে, দ্বিপাক্ষিক বিনিয়োগ ক্রমাগত বাড়তে থাকবে। আমি তুরস্কের রাষ্ট্রপতিকে পাকিস্তানে আসার জন্য ধন্যবাদ জানাই।”


তিনি এদিন পাকিস্তানের পরিকাঠামোগত ও নির্মানকল্পে তুরস্কের কন্ট্রাক্টরদের অংশগ্রহণ করার কথা ঘোষণা করেছেন।


এদিকে মালয়েশিয়ার কুয়ালালামপুর সামিটকে কেন্দ্র করে আরবদের চাপে পাকিস্তান তুরস্কের বিশ্ববিখ্যাত নাটক দিরিলিস আরতুগ্রুলের উর্দূ ডাবিং স্থগিত ঘোষণা করেছিল। আজ পূণরায় দিরিলিস আরতুগ্রুল সিরিজের উর্দু ভাষায় ডাবিং করার কথা ঘোষণা দিয়েছে পাকিস্তান। এটি শুধু পাকিস্তানের জন্য নয় , ভারত উপমহাদেশের দিরিলিস প্রেমীদের জন্য আবার খুশির জোয়ার বয়ে এনেছে।
পাকিস্তানের সাথে চুক্তি তুরস্কের, আবার শুরু হচ্ছে দিরিলিস আরতুগ্রুল এর উর্দূ অনুবাদ পাকিস্তানের সাথে চুক্তি তুরস্কের, আবার শুরু হচ্ছে দিরিলিস আরতুগ্রুল এর উর্দূ অনুবাদ Reviewed by Tottho Projukti on February 15, 2020 Rating: 5
Powered by Blogger.