একজন অমুসলিম হিসেবে দিরিলিস দেখার পর আমার ভেতরে যে পরিবর্তনটা আসছে : টিটু ভৌমিক

তিতু ভৌমিক নামে একজন অমুসলিম ভাই দিরিলিস আর্তুগ্রুল এবং কুরুলুস উসমান দেখার পর আমাদের ফেসবুকে গ্রুপে একটি পোষ্ট দেন এমন যে, আমি একজন অমুসলিম হিসেবে দিরিলিস আর্তুগ্রুল আর কুরুলুস ওসমান দেখার পর আমার ভেতরে যে প্রথম পরিবর্তনটা আসছে সেটা হলো সৃষ্টিকর্তা এক এবং অদ্বিতীয়। তার কোনো শরীক নাই। জানি না অদূর ভবিষ্যতে আর কি পরিবর্তন হতে চলেছে..............

টিটু ভৌমিক এর পোষ্টে থেকে নেয়া ছবি

দি‌রি‌লিস আরতুগ্রুল এক‌টি টি‌ভি সি‌রিয়াল! এটা উসমানী সম্রা‌জ্যের উত্থান নি‌য়ে তৈরী এক‌টি মেগা সি‌রিয়াল (সুলতান সুলাইমা‌নের পূর্ব পুরুষ) মুসলিম বিশ্বের ওসমানী খেলাফত। এই সিরিয়ালে মুসলমানদের গৌরবোজ্জ্বল ইতিহাস তুলে ধরা হয়েছে। আরো জানুন এই লিংক থেকেঃ https://dirilisbangla.blogspot.com/2018/09/dirilisbangla.html

টিটু ভৌমিক এর ফেসবুক পোষ্ট লিংকঃ https://www.facebook.com/groups/dirilisbangla/permalink/1152369335178038/

টিটু ভৌমিক এর সাথে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করলে উনি বলেন, আমি অতি নগন্য একজন মানুষ। ইসলাম কে জানার চেষ্টা করছি। সম্ভব হলে একটু দোয়া করবেন আমার জন্য মহান সৃষ্টিকর্তা যেন আমাকে সত্য ও ন্যায়র পথ দেখান।


একজন অমুসলিম হিসেবে দিরিলিস দেখার পর আমার ভেতরে যে পরিবর্তনটা আসছে : টিটু ভৌমিক একজন অমুসলিম হিসেবে দিরিলিস দেখার পর আমার ভেতরে যে পরিবর্তনটা আসছে : টিটু ভৌমিক Reviewed by Tottho Projukti on January 18, 2021 Rating: 5
Powered by Blogger.