পাকিস্তানি ভক্তদের সাথে দেখা করতে চান দিরিলিসে হালিমা চরিত্রে অভিনয় করা ”এসরা বিলজিক"

তুর্কি অভিনেত্রী এসরা বিলজিক তার পাকিস্তানি ভক্তদের ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়ে বলেছেন, তিনি পাকিস্তানে তাদের সাথে দেখা করার জন্য উচ্ছ্বসিত হয়ে অপেক্ষা করছেন। 

হালিমা সুলতানা চরিত্রে অভিয়নয় করা ছবি

ঐতিহাসিক নাটক ডিরিলিস আরতুগ্রুল সিরিজে আরতুগ্রুলের স্ত্রী হালিম সুলতানা এবং আরতুগ্রুল গাজী যা তাদের অসামান্য অভিনয় দিয়ে লক্ষ লক্ষ পাকিস্তানি ভক্তদের মন জয় করেছে। গত শনিবার ইনস্টাগ্রামে এসরা বিলজিক একটি ছবি শেয়ার করেছেন এবং পাকিস্তানি ভক্তদের মন্তব্য তাদের প্রশংসার বার্তাগুলি ও পোস্টগুলিতে ভালবাসা প্রকাশ করেছেন।

একটি মন্তব্যের জবাবে এসরা লিখেছেন, “আমি আপনাদেরকে ধন্যবাদ জানাতে চাই আপনাদের মূল্যবান প্রশংসা করার জন্য আমার সমস্ত হৃদয় দিয়ে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের সমর্থন আমাকে সত্যিই আনন্দিত করে তোলে। 

ইনস্টাগ্রামে ছবির কমেন্ট

তিনি আরও বলেছিলেন, “আমি এই সময়ে আপনাদের পাকিস্তানের সকল ভক্তদের সাথে দেখা করার জন্য আগ্রহী হয়ে অপেক্ষা করছি। অন্য একটি মন্তব্যে তিনি বলেছিলেন, "আমার কাছ থেকে পাকিস্তানে প্রচুর ভালবাসা রয়েছে"। উল্লেখ যে, তুর্কি নাটক সিরিজ "দিরিলিস আরতুগ্রুল" পাকিস্তানে উর্দু ভাষায় প্রচারিত হচ্ছে। যা এক মাসের মধ্যে কয়েক মিলিয়ন দর্শকে আকৃষ্ট করেছে। ১ লা রমজান থেকে প্রধানমন্ত্রী ইমরান খানের নির্দেশে নাটক সিরিজটি রাষ্ট্রায়িত পাকিস্তান টেলিভিশন (পিটিভি) তে প্রচার শুরু হয়।

সুত্র লিংক: http://instagram.com/p/CAQEy7bjYiU/
পাকিস্তানি ভক্তদের সাথে দেখা করতে চান দিরিলিসে হালিমা চরিত্রে অভিনয় করা ”এসরা বিলজিক" পাকিস্তানি ভক্তদের সাথে দেখা করতে চান দিরিলিসে হালিমা চরিত্রে অভিনয় করা ”এসরা বিলজিক" Reviewed by Tottho Projukti on May 17, 2020 Rating: 5
Powered by Blogger.